সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

গাজীপুরে কর্মহীন মানুষজনের ঘরের সামনে খাদ্যসামগ্রী

গাজীপুরে কর্মহীন মানুষজনের ঘরের সামনে খাদ্যসামগ্রী

আবুল বাশার পলাশ: রাত পোহাল ভোর হল ঘুম ভাঙ্গল,তার পর দরজা খুলতেই চোখে পরে একটি ব্যাগ। গাজীপুর মহানগর এলাকার ভোগরা,ইটাহাটা,বারকৈা,তেলিপাড়া,আউচ পাড়া,ইসলামপুর, চান্দনা,মালেকের বাড়ি ও কড্ডা এলাকায় প্রতিটি বাড়িতে এমন ঘঠনা ঘঠে বলে জানা যায়। তার পর সকলেই ব্যাগ খুলে দেখতে পান চাল, ডাল,তেল, লবন, ইত্যাদি রয়েছে তাতে।

কিন্তু এই ব্যাগ কে বা কাহারা রেখে গেছেন জানেন না কেউ। এদিকে প্রতিটি ব্যাগের গায়ে লেখা ছিলো, ঘরে থাকুন দেশকে রক্ষা করুন, কামরুল আহসান সরকার রাসেল।খন আর কারো বুঝার বাকি রইলো না যে গাজীপুরের যুব সমাজের অহংকার দানবীর, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল তাদের জন্য এই ত্রান সামগ্রী রেখে গেছেন।

এ ব্যপারে জানতে চাইলে রাসেল সরকার বলেন আমি ও আমার লোকজন রাত থেকে ভোর পর্যন্ত নিজ উদ্যোগে ২ হাজার পরিবারে ১০ কেজি পরিমান খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। সরকার ও প্রশাসনের যে নির্দেশনা মানুষের ঘরে থাকা ও দুরত্ব বজায় রাখা তা ১০০% নিশ্চিত করন করার ধরাবাহিকতায় কাউকে না জানিয়ে মহানগরে অন্তত ১০ টি ওয়ার্ডে আমি এই কর্যক্রম চালিয়েছি। তিনি আরো বলেন যতদিন পর্যন্ত করোনা কভিড -১৯ নিয়ন্ত্রণে না আসবে তত দিন পর্যন্ত আমার এই ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। এ সময় প্রান ঘাতী করোনা পরিস্থিতিতে সরকার ও প্রশাসনের দেওয়া নির্দেশনা মেনে চলা ও সবাইকে সচেতন থাকতে আহ্বান জানান তিনি। এই ক্রান্তি কালিন সময়ে কামরুল আহসান সরকার রাসেল এর এই মহতী উদ্যোগকে গাজীপুর মহানগর বাসি সহ খাদ্য সামগ্রী প্রাপ্ত সকলেই সাধুবাদ জানান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com